সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই

সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই

প্রতিদিন প্রতিবেদক:টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি, টাঙ্গাইল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল প্রফেসর মির্জা মো. আব্দুল মোমেন ২৪ এপ্রিল বুধবার সকাল সাড়ে ৮টার সময় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। তিনি টাঙ্গাইল প্রেসক্লাবের একজন অন্যতম প্রতিষ্ঠাতা। একাধিকবার মির্জা আব্দুল মোমেন প্রেসক্লাবের গুরুত্বপুর্ন দায়িত্ব পালন করেছেন। ব্যাক্তিগত জীবনে তিনি ছিলেন খুবই সৎ ও স্পষ্টবাদি মানুষ। টাঙ্গাইলের আকুর টাকুর পাড়ায় তিনি প্রতিষ্ঠা করেন ইংরেজি ভার্সনে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল। স্কুলটি খুবই সুনামের সাথে পরিচালিত হচ্ছে। তিনি ছিলেন এই স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি এক পুত্র সন্তান ও এক কন্যা সন্তান রেখে গেছেন। তাঁর ছেলে মির্জা আব্দুল্লাহ আল মামুন মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ মহাবিদ্যালয়ের ইংরেজি বিষয়ের প্রভাষক ও মেয়ে শবনম ফেরদৌসী ৭১ চ্যালেনের প্রোগ্রাম এডিটর হিসেবে দায়িত্ব পালন করছেন।
বুধবার বাদ আছর টাঙ্গাইল শিবনাথ উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।
তাঁর মুত্যুতে, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল রফিকুল ইসলাম, স্কুল পরিচালনা কমিটির সদস্য রফিকুল ইসলাম শোক প্রকাশ করে তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।এছাড়া জানাজায় অংশগ্রহণ করেন টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, সাবেক মেয়র জামিলুর রহমান মিরন, সদর উপজেলা পরিষদেও সাবেক চেয়ারম্যান খোরশেদ আলমসহ শহরের ব্যক্তির্বগ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840